কামরাঙ্গীরচরে তালাবদ্ধ বাসা থেকে প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ০১ অক্টোবর ২০২২
ফজল মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী

রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরের ভান্ডারির মোড়ের একটি বাড়ির তালাবদ্ধ ঘর থেকে ফজল মিয়া (৫০) নামে এক শারীরিক প্রতিবন্ধীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রংপুরের কাউনিয়া থানার বাসিন্দা প্রতিবন্ধী ফজল মিয়া ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। তিনি ভান্ডারির মোড়ের ওই বাড়িতে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকতেন। তবে, ঘটনার পর থেকে তার স্ত্রীর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ওই বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জাগো নিউজকে জানান, পাশের ভাড়াটিয়া ঘরের ভেতর থেকে গন্ধ পেলে স্থানীয় লোকজন বিষয়টি থানায় জানান। পরে পুলিশ কামরাঙ্গীরচরের ভান্ডারির মোড়ের ওই বাড়ি থেকে গলায় গামছা প্যাঁচানো ও গোপনাঙ্গ কাটা অবস্থায় মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

তিনি আরও জানান, আশপাশে লোকজনের কাছ থেকে জানা গেছে সপ্তাহখানেক আগে ওই বাসায় ওঠেন তারা। ফজল মিয়ার দুহাত বিচ্ছিন্ন ছিল। ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। তার বড় বউ ছেলে সন্তান নিয়ে গ্রামের বাড়িতে থাকেন। ছোট বউকে গ্রেফতারে পুলিশের একটি টিম কাজ করছে। তাকে গ্রেফতারের পর বিস্তারিত জানা যাবে।

নিহত ফজল মিয়ার ভাই সাজু জানান, তার ভাই দুটি বিয়ে করেছেন। বড় বউ ছেলে সন্তান নিয়ে গ্রামে থাকেন। ছোট বউয়ের আগের একটি বিয়ে হয়েছিল এবং সেই ঘরে দুটি সন্তান রয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যান।

কাজী আল-আমিন/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।