‌‌‘শেখ হাসিনা সুদক্ষ পরিচালনায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ০১ অক্টোবর ২০২২

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সুদক্ষ পরিচালনায় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী।

শনিবার (১ অক্টোবর) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

মতিয়া চৌধুরী বলেন, স্বজন হারানোর বেদনা চাপা দিয়ে শেখ হাসিনা ঝড়-বৃষ্টি-আঁধার রাতে ফিরে এসেছিলেন। তার সুদক্ষ পরিচালনায় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ বাস্তবায়ন করছেন।

তিনি বলেন, অন্ধকার দূর হবে ও আলোর বিচ্ছুরণ হবে- এই হলো শেখ হাসিনার জন্মের তাৎপর্য। নেত্রীর স্বদেশ প্রত্যাবর্তনে আমাদের একটাই স্বপ্ন ও উদ্দেশ্য ছিল আমরা শেখ হাসিনাকে এনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শূন্যতা কিছুটা পূরণ করবো।

সভায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনা আলোকবর্তিকা হিসেবে আবির্ভূত হয়েছেন। মানুষের অধিকার আদায়ে দেশের দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীকে জাগরিত করে নানা রকমের হামলা জয় করে দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে স্বৈরাচার সরকারের পতন করেছেন। তিনি বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র ও উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করেছেন।

তিনি বলেন, বিএনপি-জায়ামাত বাংলাদেশকে পাকিস্তানি ভাবাদর্শে একটি সাম্প্রদায়িক বাংলাদেশ বানাতে চায়। পাকিস্তানপ্রেমী মির্জা ফখরুল এবং তারেক রহমানরা বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র শুরু করেছে। আমরা ১৬ কোটি মানুষ এবং আওয়ামী লীগের সব সংগঠনকে সঙ্গে নিয়ে এ ষড়যন্ত্র মোকাবিলা করবো।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন কৃষক লীগের সহ-সভাপতি শরীফ আশরাফ আলী ও হোসনে আরা, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু ও শামীমা শাহরিয়ার, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান।

সভা শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল এবং কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়।

আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।