চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের সভাপতি আসিফ, সম্পাদক একরামুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ০১ অক্টোবর ২০২২

চট্টগ্রাম এভিয়েশন ক্লাব নির্বাচনে মোহাম্মদ আসিফ চৌধুরী সভাপতি ও একরামুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত নগরীর আগ্রাবাদ এলাকায় একটি কনভেনশন হলে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় । এতে অংশ নেয় চট্টগ্রামস্থ এয়ারলাইনস কর্মকর্তাদের দুটি প্যানেল। ভোট গণনা শেষে রাত সাড়ে ৯টায় আসিফ চৌধুরী প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়।

নির্বাচনে জয়ী অন্যরা হলেন- ফাইন্যান্স সেক্রেটারি পদে মনিরুল ইসলাম, অর্গানাইজেশন অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি পদে আদনান রহমান ও স্পোর্টস অ্যান্ড কালচারাল সেক্রেটারি পদে রেজোয়ানুল ইসলাম জয়লাভ করেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- আনোয়ার সিদ্দিকী, মাহবুবুল ইসলাম রাজিব, জয়নাল আবেদিন জয়, ইসমাইল হোসেন ও ইমরান চৌধুরী।

সর্বোচ্চ ভোট দিয়ে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রথম সভাপতি নির্বাচিত করায় মোহাম্মদ আসিফ চৌধুরী তাৎক্ষনিক বক্তব্যে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং চট্টগ্রাম এভিয়েশন ক্লাবকে একটি অর্থবহ, গতিশীল ও কল্যাণমুখী সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করার জন্য সবাইকে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

ইকবাল হোসেন/আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।