অরাজকতা-নাশকতা প্রশ্রয় দেওয়া হবে না: র‍্যাব ডিজি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০২ অক্টোবর ২০২২

কোনো ধরনের অরাজকতা বা নাশকতা প্রশ্রয় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন র‍্যাবের নতুন মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

তিনি বলেছেন, দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির আলোকে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

রোববার (২ অক্টোবর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

র‍্যাব মহাপরিচালক বলেন, বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের এক রোল মডেল। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীর নির্দেশে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় একের পর এক মাইলফলক স্থাপন করে যাচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রেখে র‍্যাব উন্নয়নের এ অগ্রযাত্রায় অংশীদার হয়ে কাজ করে যাবে। দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির আলোকে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে এবং কোনো ধরনের অরাজকতা বা নাশকতার প্রশ্রয় দেওয়া হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে র‍্যাবের প্রতিটি সদস্য মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ বুকে ধারণ করে দেশের আইনশৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাবে।

দেশের আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে গণমাধ্যমের অপরিসীম ভূমিকার কথা ব্যক্ত করে খুরশীদ হোসেন বলেন, এরই মধ্যে সাংবাদিকরা যেভাবে আমাদের সহযোগিতা করেছেন, ভবিষ্যতেও একইভাবে র‍্যাবকে সহযোগিতা করবেন এ আশা করি। দেশের আইনশৃঙ্খলা রক্ষায় সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

গত ৩০ সেপ্টেম্বর র‍্যাবের নবম মহাপরিচালক হিসেবে দায়িত্ব নেন অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

আরএসএম/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।