গুলিস্তানে দুই বাসের চাপায় নারীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০৩ অক্টোবর ২০২২
ফাইল ছবি

রাজধানীর গুলিস্তানে দুই বাসের চাপায় হালিমা বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে গুলিস্তান সার্জেন্ট আহাদ পুলিশবক্সের পাশে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় হালিমা বেগম গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তিনি মারা যান।

হালিমা বেগমের ছেলে রনি জানান, তার মা কেরানীগঞ্জ থেকে ডাক্তার দেখানোর জন্য ঢাকায় আসেন। গুলিস্তান থেকে সার্জেন্ট আহাদ পুলিশবক্স দিয়ে হেঁটে যাওয়ার সময় মেঘলা পরিবহন ও আনন্দ পরিবহনের দুই বাসের মাঝে পড়েন তিনি। এ সময় দুই বাসের চাপায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান।

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আইনটা এলাকার মো. লাল মিয়ার স্ত্রী হালিমা বেগম। তিনি দুই ছেলে ও দুই মেয়ের জননী ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।