দুর্গাপূজা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকির তথ্য নেই: র‌্যাব ডিজি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০৩ অক্টোবর ২০২২
ঢাকেশ্বরী মন্দিরে র‌্যাব ডিজিসহ শীর্ষ কর্মকর্তারা

দুর্গাপূজাকে কেন্দ্র করে কোনো ধরনের নিরাপত্তার ঝুঁকির তথ্য পাওয়া যায়নি বলে জানিয়েছেন র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে শারদ শুভেচ্ছা বিনিমিয়কালে তিনি এ কথা বলেন।

র‌্যাব ডিজি বলেন, সব ধর্মের মানুষ যাতে তাদের ধর্মীয় উৎসব সুন্দর করে পালন করতে পারেন সেজন্য পর্যাপ্ত নিরাপত্তা রয়েছে। নাশকতা এবং যেকোনো পরিস্থিতি মোকাবিলায় পর্যাপ্ত পরিমাণে নিরাপত্তা বাহিনী রয়েছে।

আরও পড়ুন: পূজায় জঙ্গি হামলার হুমকি নেই, আত্মতৃপ্তিতে ভুগছি না: র‌্যাব ডিজি

তিনি বলেন, দেশের সম্প্রতি বিনষ্ট করলে কাউকে ছাড় দেওয়া হবে না। প্রতিমা বিসর্জনের দিন অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হোক।

এসময় মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি মনীন্দ্র কুমার নাথ, সহ-সভাপতি নির্মল চ্যাটার্জী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জাফর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএসএম/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।