পূজামণ্ডপে মোবাইলফোন ছিনিয়ে দৌড়, ধাওয়া করে ধরল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ০৪ অক্টোবর ২০২২

ঢাকার রমনা কালীমন্দিরে দুর্গাপূজার মণ্ডপে আসা এক নারীর হাত থেকে অ্যান্ড্রয়েড মোবাইলফোন কেড়ে নিয়ে দৌড় দিয়েছিলেন শামীম (২০) নামে এক ছিনতাইকারী। তার পিছু ধাওয়া করে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-৩।

মঙ্গলবার (৪ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর শাহবাগ থানাধীন সোহরাওয়ার্দী উদ্যানে রমনা কালীমন্দিরে একজন সাধারণ পূজারির মোবাইলফোন ছিনতাই করে দৌড়ে পালিয়ে যাচ্ছিলেন ছিনতাইকারী শামীম। এ সময় রমনা কালীমন্দির পূজামণ্ডপে দায়িত্বরত র‌্যাব-৩ এর গোয়েন্দা সদস্যদের নজরে আসলে তারা ছিনতাইকারীর পিছু ধাওয়া করে। এতে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। ছিনতাইকারী শামীমের কাছ থেকে ছিনতাই করা মোবাইলফোন, একটি চাকু, নগদ পাকিস্তানি ৫০০ রুপি এবং ৬০০ টাকা উদ্ধার করা হয়।

আরও বলা হয়, ছিনতাইকারী শামীম পূজা শুরু হওয়ার পর থেকে নিয়মিতভাবে ছিনতাই করার উদ্দেশে বিভিন্ন পূজামণ্ডপে ঘোরাঘুরি করে আসছে। ছিনতাইকারী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেন।

শামীমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

আরএসএম/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।