বিদ্যুৎ বিপর্যয়: শাহজালাল বিমানবন্দর চলছে জেনারেটরে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৪ অক্টোবর ২০২২

জাতীয় গ্রিডের একটি সঞ্চালন লাইনে (যমুনা নদীর এপার) বিদ্যুৎ বিপর্যয় দেখা দিয়েছে। এতে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও খুলনা বিভাগের আংশিক এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ২টার পর থেকেই বিদ্যুৎ নেই পুরো ঢাকায়। এমন পরিস্থিতিতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে। জেনারেটরের মাধ্যমে চলছে শাহজালাল বিমানবন্দরের কার্যক্রম।

মঙ্গলবার বিকেলে বিমানবন্দর সূত্রে জানা যায়, দুপুর সোয়া ২টা থেকে সোয়া ৩টা পর্যন্ত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদ্যুৎ সেবা বন্ধ ছিল। বিমানবন্দরে ফ্লাইট পরিচালনাসহ স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হয়। পরে বিশেষ ব্যবস্থায় বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক করা হয়েছে।

জানতে চাইলে বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘বিদ্যুৎ বিপর্যয়ের পর জেনারেটর দিয়ে বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম চলছে। ইনশাআল্লাহ জেনারেটর দিয়ে যথেষ্ট সময় চালাতে পারবো। কিন্তু যথেষ্ট সময় বলতে কত ঘণ্টা চলতে পারবে, তা তিনি সুনির্দিষ্টভাবে বলেননি।

এমএমএ/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।