‘শেখ হাসিনার কোনো বিকল্প নেই’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ০৪ অক্টোবর ২০২২

রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ-উল-আলম লেনিন।

তিনি বলেছেন, নানা প্রতিকূলতা পেরিয়ে দেশের অভূতপূর্ব অগ্রযাত্রার কাণ্ডারি হিসেবে জাতির ইতিহাসের পাতায় দ্যুতিময় আলো ছড়াচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফল রাষ্ট্রনায়ক হিসেবে এ মুহূর্তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে সেগুনবাগিচার শিল্পকলা একডেমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মজয়ন্তীর আয়োজন ‘সবার আপনজন’ শীর্ষক কথা, গান, কবিতা, আবৃত্তি ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানটির আয়োজন করে উত্তরণ বাংলাদেশ।

নূহ-উল-আলম লেনিন বলেন, দেশের বর্তমান বাস্তবতায় আওয়ামী লীগ ছাড়া অন্য কাউকে ভরসা করা যায় না। তেমনি রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, ৮১ পরবর্তীসময়ে নানা চড়াই-উতরাই পার করে শেখ হাসিনা দেশকে এ জায়গায় নিয়ে এসেছেন। গোটা দেশকে বিনিয়োগ বান্ধব করেছেন। শেখ মুজিবুর রহমান দেশ দিয়েছেন, শেখ হাসিনা সেই দেশ গড়ে তুলেছেন। ২০৪১ সালে যে উন্নত বাংলাদেশের স্বপ্ন আমরা দেখছি তা সত্য হবে।

প্রামাণ্যচিত্র প্রদর্শনীতে স্থান পায় শেখ হাসিনা বিভিন্ন সময়ের আন্দোলন, বিদেশি রাষ্ট্রপ্রধানদের সঙ্গে বৈঠক, তাকে নিয়ে লেখা কবিতা ইত্যাদি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান, ইতিহাসবিদ মুনতাসির মামুন প্রমুখ।

এসএম/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।