সিরাজগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষ: আহত দুই ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ০৫ অক্টোবর ২০২২
দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাসটি/ছবি সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে আহত শিশু সাফি (৫) ইউনাইটেড হাসপাতালে ও কাফি (৬) আগারগাঁওয়ের নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন। তারা দুজন সম্পর্কে আপন ভাই। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। এতে চারজনের মৃত্যু হয় ও শিশুসহ আটজন আহত হন। আহত সাফি ও কাফি নাটোর জেলার কুমরুল গ্রামের মশিউর রহমান বাবুর ছেলে।

সাফি ও কাফির মামা শাহেদ বলেন, সিরাজগঞ্জে সাফি-কাফি ফুপুর সঙ্গে একটি বিয়ের অনুষ্ঠানে আসছিল নাটোর থেকে। পরে ওইখান থেকে পাবনার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস মাইক্রোবাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন মারা যান। ওইখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আরও একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর আমার দুই ভাগিনাকে ঢাকায় নিয়ে আসলে সাফিকে ঢাকা মেডিকেল ও কাফিকে আগারগাঁও নিউরোসায়েন্স হাসপাতালে নেওয়া হয়।

তিনি বলেন, ঢাকা মেডিকেলে নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) খালি না থাকায় পরে সাফিকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। আর কাফি নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, দুই হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের আইসিইউ বেডে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জের কামারখন্দে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস যাত্রী সাফি ও কাফি নামে শিশু দুই ভাই গুরুতর আহত হয়। তাদের মধ্যে কাফিকে নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেল হাসপাতালে আইসিইউ খালি না থাকায় সাফিকে অন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

কাজী আল-আমিন/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।