বাংলাদেশের সম্প্রীতির বন্ধন বিশ্বে নজিরবিহীন: হেলাল আকবর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০৫ অক্টোবর ২০২২

প্রতিমা বিসর্জনের মাধ্যমে চট্টগ্রামে দুর্গাপূজার উৎসব শেষ করেছে সনাতন ধর্মের অনুসারীরা। পাঁচ দিনব্যাপী এ দুর্গোৎসব উদযাপন শেষে বুধবার (৫ অক্টোবর) বিকেলে প্রতিমা বিসর্জনে অংশ নেন সনাতন ধর্মের অনুসারীরা।

বিকেলে চট্টগ্রামের এনায়েত বাজারের গোয়াল পাড়ায় প্রতিমা বির্সজনকালে সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, বাংলাদেশের ভিন্ন ভিন্ন ধর্মাবলম্বীদের যে পারস্পরিক সহাবস্থান তা বিশ্বের বুকে নজিরহীন। সম্প্রীতির যে পরিবেশ বাংলাদেশে বিরাজমান তা আমাদের গর্ব করার মতো। আর তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে।

jagonews24

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, সংরক্ষিত কাউন্সিলর নিলু নাগ, মো. ঈসমাইল মনু, মানিক ঘোষ, অশোক ঘোষ, বিপু ঘোষ বিলু , সহোদেব ঘোষ, মিনা চৌধুরী, শিবু প্রসাদ চৌধুরী, সুজিত ঘোষ, একরামুল্লা, দিপু নাথ ,গোপাল ঘোষ, রতন ঘোষ ,মোরশেদ আলম, মো. ফরিদ, রাজু ঘোষ, বিকাশ ঘোষ, রকি ঘোষসহ এনায়েত বাজারের ১৪টি পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

ইকবাল হোসেন/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।