তেলাপোকা মারার ওষুধ খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫১ পিএম, ০৬ অক্টোবর ২০২২
ফাইল ছবি

রাজধানীর মধ্যবাড্ডায় মায়ের বকাঝকায় অভিমানে তেলাপোকা মারার ওষুধ খেয়ে নুসরাত জাহান লারা (২০) নামের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. সিদ্দিকা সোমা বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে মেয়েটি মোবাইলে আসক্ত ছিল। এ নিয়ে মা বকা দেওয়ায় অভিমানে নিজ কক্ষে গিয়ে তেলাপোকা মারা ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এসআই সিদ্দিকা জানান, নুসরাত জাহান কানাডিয়ান ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম হুমায়ুন কবির। মধ্যবাড্ডা বাজার রোড এলাকার একটি বাসায় থাকতেন তারা।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল-আমিন/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।