বিদেশে পাঠানোর নামে ৩ কোটি টাকা প্রতারণা, মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৬ পিএম, ০৬ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

বিদেশে পাঠানোর নাম করে একাধিক ব্যক্তির কাছ থেকে প্রায় তিন কোটি টাকা হাতিয়ে নেওয়া মানবপাচারকারী ও প্রতারক চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ পাসপোর্ট, ভিসা ও অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে রাজধানীর শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে বিদেশে পাঠানোর নাম করে একাধিক ব্যক্তির কাছ থেকে প্রায় তিন কোটি টাকা হাতিয়ে নেওয়া মানবপাচারকারী ও প্রতারক চক্রের মূলহোতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার প্রধান সহযোগীকেও গ্রেফতার করা হয়।

এ বিষয়ে শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

এদিকে, রাজধানীর পল্লবীর চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার্থী রাকিবকে ছুরিকাঘাতে হামলার আসামি চিহ্নিত কিশোর গ্যাং লিডার রমজান ও আল আমিনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

এ বিষয়েও শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‍্যাব-৪ এর অধিনায়ক (সিও) ডিআইজি মো. মোজাম্মেল হক হবে।

টিটি/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।