রাজধানীতে মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ০৭ অক্টোবর ২০২২
রাজধানীর খিলগাঁও থেকে র‌্যাবের হাতে গ্রেফতার মাদক মামলার আসামি মো. রাজিব

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরোয়ানাভুক্ত আসামি মো. রাজিব (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে রাজিবকে গ্রেফতার করা হয়। শুক্রবার (৭ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, র‌্যাব-৩ এর একটি দল বৃহস্পতিবার রাতে রাজধানীর খিলগাঁও এলাকায় অভিযান চালায়। অভিযানে মাদক মামলার পলাতক আসামি রাজিবকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

র‌্যাবের এ অধিনায়ক আরও জানান, রাজিবের নামে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকেই তিনি পলাতক ছিলেন।

তিনি আরও বলেন, রাজিব স্বীকার করেছেন, তিনি নিজের কাছে বিপুল পরিমাণ মাদক রেখে রাজধানীসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরএসএম/এসএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।