ছুরিকাঘাতে আহত শ্রমিকের মৃত্যু, খাতুনগঞ্জে লোড-আনলোড বন্ধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৩৪ এএম, ১৯ অক্টোবর ২০২২

চট্টগ্রামের খাতুনগঞ্জে ছুরিকাঘাতে আহত মো. মাসুদ (৪১) নামের এত শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর খবরে দেশের অন্যতম বৃহৎ পাইকারি পণ্যের বাজার খাতুনগঞ্জের শ্রমিকেরা লোড-আনলোডের কাজ বন্ধ রেখেছেন।

বুধবার (১৯ অক্টোবর) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে ওই আহত শ্রমিক মারা যান।

গত সোমবার সন্ধ্যায় খাতুনগঞ্জের ওসমানিয়া গলির মেসার্স সামিরা ট্রেডিংয়ের সামনে ওই শ্রমিককে ছুরিকাঘাত করে পালিয়ে যান দুর্বৃত্তরা। নিহত মাসুদ নগরীর চাকতাই রাজখালী রোডের মো. বেলায়েত হোসেন বেপারির ছেলে।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মৃণাল কান্তি মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানিয়েছেন, আহত শ্রমিক বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদিকে চিকিসাধীন শ্রমিকের মৃত্যুর খবরে খাতুনগঞ্জে আবারও পণ্য লোড-আনলোড বন্ধ রেখেছেন শ্রমিকরা। এতে সকাল থেকেই স্থবির হয়ে পড়েছে দেশে ভোগ্যপণ্যের দ্বিতীয় বৃহৎ পাইকারি এ বাজার।

বৃহত্তর খাতুনগঞ্জ লোডিং-আনলোডিং শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম জাগো নিউজকে বলেন, রাসেল নামের এক পিকআপভ্যানের চালকের সঙ্গে আমাদের একজন শ্রমিকের বাকবিতণ্ডা হয়। এসময় আমাদের শ্রমিক মাসুদকে হুমকি দেয় ওই চালক। সোমবার সন্ধ্যায় কথা কাটাকাটির জেরে রাসেল তার ১০-১২ জন সহযোগী নিয়ে মেসার্স সামিরা ট্রেডিংয়ের সামনে থেকে মাসুদকে টেনে রাস্তার মাঝখানে নিয়ে কয়েক দফা ছুরিকাঘাতে করে পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। তার অপারেশন হয়েছিল। কিন্তু বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে এসেছি।

এ ব্যাপারে চাকতাই খাতুনগঞ্জ আড়তদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন জাগো নিউজকে বলেন, ছুরিকাঘাতে আহত শ্রমিক মাসুদ বুধবার সকালে মারা যাওয়ার পর শ্রমিকরা কাজ বন্ধ রেখেছেন।

ইকবাল হোসেন/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।