চট্টগ্রাম মেডিকেল থেকে ৪ দালাল আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ২৫ অক্টোবর ২০২২

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে চার দালালকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া শিকদারবাড়ির মঞ্জুর আলম শিকদারের ছেলে মোরশেদ আলম বাবু (৪১), নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর বটচারিকা গ্রামের মৃত শাহ আলমের ছেলে মো. জিসান (২৪), ৯ নম্বর ইউনিয়নের দেবীসিংহপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. জুয়েল (২৩) ও গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ৯ নম্বর ওয়ার্ড দক্ষিণ সৌমনায়ক এলাকার মো. আলীর ছেলে মো. ফরহাদ (৩৪)। তারা নগরীর বিভিন্ন এলাকায় ভাড়াবাসায় বসবাস করেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলশ আশেক বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চট্টগ্রামসহ দূরদূরান্তের গরিব রোগী, নিম্ন-মধ্যবিত্ত ও স্বল্প আয়ের মানুষ চিকিৎসা নিতে আসেন। দূরের রোগীদের দুর্বলতার সুযোগে দালালরা তাদের ফুসলিয়ে বাইরের বিভিন্ন ফার্মেসি থেকে ওষুধ কিনতে বাধ্য করেন। এতে বেশিরভাগ ক্ষেত্রে রোগী ও তাদের স্বজনরা প্রতারিত হন।

আটক দালালরা রোগীদের হয়রানিও করেন। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য পাঁচলাইশ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

ইকবাল হোসেন/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।