চাঁপাইনবাবগঞ্জ থেকে অপহৃত কিশোরী ৬ দিন পর ঢাকায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ০৩ নভেম্বর ২০২২
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা এলাকা থেকে অপহরণ হন এক কিশোরী। অপহরণের ছয়দিন পর রাজধানীর রামপুরা এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-৩।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাবের একটি দল বুধবার (২ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। অভিযানে রাজধানীর রামপুরা এলাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে অপহরণ হওয়া এক কিশোরীকে উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গত ২৭ অক্টোবর বিকেলে স্থানীয় একটি কোচিং সেন্টারে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ভুক্তভোগী কিশোরী। কোচিংয়ে যাওয়ার পথে তাকে অপহরণ করা হয়। পরে নির্ধারিত সময়ে ওই কিশোরী বাড়ি না ফেরায় পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েন। এরপর তারা আত্মীয়-স্বজনের বাসায় খোঁজ নেন। এরপরও তার কোনো সন্ধান না পেয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে ভুক্তভোগীর পরিবার।

থানায় জিডি করার পর থেকেই তদন্তে নামে আইনশৃঙ্খলা বাহিনী। পওরে রাজধানীর রামপুরা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আরএসএম/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।