মাওয়ায় ঘুরতে গিয়ে ফেরা হলো না ঢাকা কলেজ শিক্ষার্থী শাবাবের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩২ পিএম, ০৬ নভেম্বর ২০২২
ফাইল ছবি

মুন্সিগঞ্জের নিমতলায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মো. শাবাব আজাদ (২১), তিনি ঢাকা কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। দুর্ঘটনায় সিয়াম নামের আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে শাবাব ও সিয়াম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক শাবাবকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আবুল কালাম আজাদ জানান, শাবাব ঢাকা কলেজের শিক্ষার্থী ছিল। গতকাল দুই বন্ধু মিলে মাওয়া ঘুরতে যায়। পরে ঢাকায় ফেরার পথে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তারা দুজনই গুরুতর আহত হয়। এরপর তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে শাবাবকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সিয়াম ঢামেক হাসপাতালে ভর্তি। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।