তিনদিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র সিয়ামের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৪০ এএম, ২৩ নভেম্বর ২০২২
নিখোঁজ স্কুলছাত্র জুম্মান ইসলাম সিয়াম

চট্টগ্রামে নিখোঁজ স্কুলছাত্র জুম্মান ইসলাম সিয়ামের (১০) খোঁজ তিনদিনেও মেলেনি। নিখোঁজ সিয়াম জামাল খান এলাকার শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। ২০ নভেম্বর থেকে সে নিখোঁজ। এ ঘটনায় সিয়ামের মা পারভিন আক্তার কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সিয়ামের বাবা মহিদুল ইসলাম বলেন, হারিয়ে যাওয়ার দিন সিসি ক্যামেরায় সিয়ামকে মেথরপট্টি দিয়ে মূল সড়কে চলে যেতে দেখা গেছে। পরদিন দুটি সিসি ক্যামেরায় সিয়ামের চলাফেরা দেখা গেছে। একটি ক্যামেরার ফুটেজে দেখা যায়, সিয়াম ডিসি হিলের দিকে যাচ্ছে। অপর ক্যামেরার ফুটেজে দেখা যায় তাকে এক যুবক হাত ধরে বোস ব্রাদার্সের দিকে নিয়ে যাচ্ছেন। আশঙ্কা করা হচ্ছে কোনো অপরাধী চক্র তাকে নিয়ে গেছে।

সাধারণ ডায়েরিতে পরিবারের পক্ষ থেকে উল্লেখ করা হয়, ২০ নভেম্বর বিকেল পৌনে ৫টায় সিয়াম খেলাধুলার জন্য নগরীর আসকার দীঘির দক্ষিণ পাড় সফিউল্লাহ খানের বাড়ির বাসা থেকে বের হয়। সন্ধ্যা পেরিয়ে গেলেও সে ঘরে ফিরে না এলে আশপাশের এলাকাসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। গত কয়েকমাস ধরে সিয়াম ওসিডি (অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার) নামের এক মানসিক রোগে ভুগছে।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, সিয়াম নিখোঁজের ঘটনায় সম্ভাব্য সব স্থানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হচ্ছে। তাকে উদ্ধারে আমাদের টিম কাজ করছে।

ইকবাল হোসেন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।