ঢাবি ক্যাম্পাস এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ২৩ নভেম্বর ২০২২
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসের শিববাড়ি রাসেল টাওয়ার এলাকায় রাস্তার ফুটপাতের ওপর থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঢাবির শিববাড়ি এলাকার রাসেল টাওয়ার রাস্তার ফুটপাত থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি একজন ভবঘুরে।

তিনি বলেন, আমরা ক্রাইম সিমকে খবর দিয়েছি। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে ওই ব্যক্তির নাম-পরিচয় শনাক্ত করা যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।