রাজধানীতে দুই চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ২৫ নভেম্বর ২০২২

রাজধানীর যাত্রাবাড়ী ও ঢাকার দোহার এলাকায় অভিযান চালিয়ে চোরাই দুই মোটরসাইকেলসহ চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতাররা হলেন— মো. আলিফ, মো. জাহিদুল ইসলাম জনি, মো. শহিদুল ইসলাম রনি ও সোলাইমান হোসেন রাব্বি।

শুক্রবার (২৫ নভেম্বর) ডিবি-ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান এ তথ্য জানান।

jagonews24

মাহফুজুর রহমান বলেন, গেন্ডারিয়া থানার একটি মোটরসাইকেল চুরির মামলা তদন্ত করতে গিয়ে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও প্রযুক্তির সহায়তায় যাত্রাবাড়ীর মীরহাজিরবাগ এলাকা থেকে আলিফ ও জনি নামের দুজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকার দোহারের জয়পাড়ার মাসুদ এন্টারপ্রাইজের একটি ফাঁকা জায়গা থেকে চুরি হওয়া জিক্সার মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-২২-৩২৬৮) উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সেখান থেকে আরও একটি রেজিস্ট্রেশনবিহীন এফজেড-এস (ইঞ্জিন নম্বর-2CK1003272, চেসিস নম্বর ঘষামাজা) মোটরসাইকেল উদ্ধার করা হয়। আর গ্রেফতার করা হয় এ চক্রের মূলহোতা রনি ও রাব্বিকে।

গেন্ডারিয়া থানায় রুজু করা মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

টিটি/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।