অজ্ঞানপার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন বেসরকারি চাকরিজীবী

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ২৬ নভেম্বর ২০২২
ঢামেকে চিকিৎসাধীন মফিকুল ইসলাম সোহেল/ছবি: জাগো নিউজ

রাজধানীর খিলক্ষেতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মো. মফিকুল ইসলাম সোহেল (৫০)। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের হিসাবরক্ষণ কর্মকর্তা।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালের নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬০১নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

সোহেল বরিশালের মেহেন্দিগঞ্জ থানার উলানিয়া গ্রামের সুলতান আকন্দের ছেলে। বর্তমানে তিনি গাজীপুরের কালিয়াকৈরের বক্তারপুর এলাকায় বসবাস করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মিরাজুল ইসলাম জানান, সোহেল ইকোনিটস লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের হিসাবরক্ষণ কর্মকর্তা। অফিসের কাজে গাজীপুরের কালিয়াকৈর বক্তারপুর এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন। খিলক্ষেত এলাকায় বাসের মধ্যে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে অচেতন করে সর্বস্ব লুটে নেয়। পরে তাকে খিলক্ষেত থানা পুলিশ ফাঁড়িতে নামিয়ে দেয় বাসের হেলপার।

তবে তার কাছ থেকে কত টাকা নিয়েছে, তা এখনো নিশ্চিত নয়। সুস্থ হলে বিস্তারিত জানানো যাবে বলে জানান মিরাজুল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, অজ্ঞানপার্টির খপ্পরে পড়া ওই ব্যক্তি নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি। তার জ্ঞান ফিরলে বিস্তারিত জানানো যাবে।

এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।