বনশ্রীতে গৃহবধূর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ২৭ নভেম্বর ২০২২
ফাইল ছবি

রাজধানীর বনশ্রীতে কবিতা আক্তার (২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (২৭ নভেম্বর) সকালে বনশ্রীর মেরাদিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। কবিতা কিশোরগঞ্জের বাজিতপুর থানার দুললিয়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

নিহতের স্বামী সোহাগ মিয়া বলেন, আমি নিরাপত্তা কর্মীর কাজ করি। আমার স্ত্রী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে শনিবার মুগদা হাসপাতালে নিয়ে যাই। সেখানে ডাক্তার কিছু টেস্ট করাতে বলেন। আমি টেস্ট না করে কবিরাজির ওষুধ তাকে খাওয়াই। আজ সকালে ডাব কিনতে বাইরে যাই। পরে বাসায় এসে দেখি আমার স্ত্রী ফ্যানের সঙ্গে নিজের ওড়না দিয়ে ঝুলছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমি আগেও একটা বিয়ে করেছিলাম। আমার আগের ঘরে দুটি সন্তান রয়েছে। সন্তানদের নিয়ে আমার আগের স্ত্রী চলে যায়। কবিতাকে ছয় মাস আগে বিয়ে করি। আমরা বেশ সুন্দর জীবন-যাপন করছিলাম। কী কারণে এটা হলো আমি এখনো বুঝতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল-আমিন/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।