মাদকমুক্ত সমাজ গঠনে কাবাডি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে: আইজিপি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ২৮ নভেম্বর ২০২২

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, মাদকমুক্ত সমাজ গঠনে কাবাডি খেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

সোমবার (২৮ নভেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্বকালে একথা বলেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু ঘোষিত জাতীয় খেলা কাবাডি আমাদের দেশের জনপ্রিয় খেলা। কাবাডি ফেডারেশনের মাধ্যমে বর্তমানে এ খেলার ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের কাবাডি খেলোয়াড়রা দেশে এবং দেশের বাইরে বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টে তাদের কৃতিত্বের স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছেন।

আইজিপি বলেন, কাবাডি খেলার উন্নয়নের অবারিত সুযোগ রয়েছে। এজন্য ফেডারেশনের কর্মকর্তাদের আরও নিবিড়ভাবে কাজ করতে হবে।

jagonews24

তিনি স্কুল-কলেজে কাবাডি খেলাকে আরও জনপ্রিয় করে তোলার মাধ্যমে সারাদেশে এ খেলা ছড়িয়ে দিতে সবার প্রতি আহ্বান জানান।

সভায় কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান কাবাডি খেলার উন্নয়নে বিভিন্ন প্রস্তাব উত্থাপন করেন।

এছাড়া সভায় নারী কাবাডি আয়োজনসহ অন্যান্য প্রতিযোগিতা সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হয়। এতে ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

টিটি/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।