মিয়ানমার থেকে আসা ভুট্টাবাহী জাহাজে মিললো হুইস্কি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:২৫ এএম, ২৯ নভেম্বর ২০২২

মিয়ানমার থেকে আসা ভুট্টাবাহী একটি জাহাজ থেকে হুইস্কি উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দারা। সোমবার (২৮ নভেম্বর) সকালে বন্দরের বহির্নোঙরে এমভি এমসিভি-৬ নামের জাহাজটিতে অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ৬১ বোতল বিদেশি হুইস্কি।

জাহাজটির স্থানীয় এজেন্ট আগ্রাবাদের মাল্টিপোর্ট শিপিং লিমিটেড। ২৭ নভেম্বর চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে জাহাজটি আসে বলে জানিয়েছেন অভিযান পরিচালনাকারী কর্মকর্তারা।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর চট্টগ্রামের অতিরিক্ত মহাপরিচালক বশির আহমেদ জাগো নিউজকে বলেন, ঘোষণা বহির্ভূতভাবে আনা এমভি এমসিভি-৬ নামের জাহাজটি থেকে ৬১ বোতল বিদেশি হুইস্কি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া বোতলে প্রায় ৪২ লিটার ৬৫০ মি.লি. হুইস্কি রয়েছে। জাহাজটি ভুট্টা নিয়ে মিয়ানমারের ইয়াঙ্গুন থেকে এসেছে।

শুল্ক গোয়েন্দার এই কর্মকর্তা বলেন, ঘোষণা বহির্ভূত বিদেশি হুইস্কি উদ্ধারের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কাস্টমস আইনে।

ইকবাল হোসেন/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।