বাকপ্রতিবন্ধী নারীর গায়ে আগুন, চিকিৎসারত অবস্থায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৮ পিএম, ২৯ নভেম্বর ২০২২

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে লতা সরকার (৩৫) নামে দগ্ধ এক বাকপ্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ৮টায় চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

আজ রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান ও নিহত নারীর বোন জামাই মো. ফারুক।

ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান বলেন, গতকাল রাতে দক্ষিণ কেরানীগঞ্জের সুবাড্ডা এলাকা থেকে অগ্নিদগ্ধ অবস্থায় বাকপ্রতিবন্ধী এক নারীকে উদ্ধার করা হয়। পরে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ঘটনা সম্পর্কে এখনো প্রকৃত কোনো তথ্য পাওয়া যায়নি। থানায় মামলা হয়েছে। তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই প্রকৃত ঘটনা জানতে পারব।

এদিকে নিহত নারীর বোন জামাই মো. ফারুক জাগো নিউজকে বলেন, সোমবার রাতে আমরা জানতে পারি তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে হাসপাতালে গিয়ে দেখি সে আগুনে পোড়া। হাসপাতালে চিকিৎসরত অবস্থয় আজ রাত সাড়ে ৮টার দিকে মারা যায়।

তিনি বলেন, ঘটনার দিন সকালে দক্ষিণ কেরানীগঞ্জের কলাটিয়া বাসা থেকে তাকে কে বা কারা কদমতলী নামক স্থানে নিয়ে যায়। সেখানে তার গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। কেন আগুন ধরিয়ে দেওয়া হয় তা আমরা এখনো জানি না। পুলিশ দ্রুত এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করবে এটাই চাই।

আরএসএম/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।