যান্ত্রিক ত্রুটি

১৫৯ যাত্রী-ক্রু নিয়ে চট্টগ্রামে নেপাল এয়ারলাইন্সের জরুরি অবতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:১৪ পিএম, ৩০ নভেম্বর ২০২২
ছবি: জাগো নিউজ

অল্পের জন্য রক্ষা পেলো নেপাল এয়ারলাইন্সের ৯ ক্যাপ্টেন ক্রুসহ ১৫৯ জন যাত্রী। আকাশে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে আজ বিকেল ৫টা ৩৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্লেনটি জরুরি অবতরণ করে।

বুধবার (৩০ নভেম্বর) জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার তাসনিম আহমেদ।

তিনি বলেন, নেপাল এয়ারলাইন্সের প্লেনটি কাঠমান্ডু থেকে ব্যাংকক যাচ্ছিল। প্লেন উড়ার পর বাংলাদেশের আকাশসীমায় এলে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়।

‘এ সময় প্লেনের ক্যাপ্টেন চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করার জন্য আমাদের কাছ থেকে অনুমতি চাই। বিকেল ৫টা ৩৫ মিনিটে প্লেনটি শাহ আমানতে অবতরণ করে।’

রাত পৌনে ১০টায় বিমানবন্দরের পরিচালক বলেন, এখন প্লেনটির ত্রুটি ঠিক করা হয়েছে বলে তাদের কর্মকর্তারা আমাদের জানিয়েছেন। কিছুক্ষণ পরে প্লেনটি ব্যাংককের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

ইকবাল হোসেন/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।