অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ৪০ হাজার টাকা খোয়ালেন যুবক

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

রাজধানীর রমনার সিদ্ধেশ্বরীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ৪০ হাজার টাকা খুইয়েছেন মো. গোলাম রব্বানী দেওয়ান (৪০) নামে এক যুবক।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর ১টায় বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। গোলাম রব্বানী নওগাঁ সদর জেলার আব্দুল ওয়াহেদ দেওয়ানের ছেলে। তিনি ডেমরার কোনাপাড়া শান্তিবাগ এলাকায় থাকেন ও একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

গোলাম রব্বানীর সহকর্মী শহিদুল ইসলাম বলেন, মানিকগঞ্জে অফিসিয়াল কাজ সেরে বাসযোগে ঢাকায় আসার পথে অজ্ঞানপার্টির পড়ে রব্বানী। অজ্ঞানপার্টির সদস্যরা তাকে নেশা জাতীয় কিছু খাইয়ে অচেতন করে ৪০ হাজার টাকা নিয়ে যায়। আমরা খবর পেয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে পাকস্থলী ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, রমনার সিদ্ধেশ্বরী এলাকা থেকে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে ঢামেকে নিয়ে আসা হয়। পরে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, তার সহকর্মীর কাছ থেকে জানতে পারি তার কাছে থেকে ৪০ হাজার টাকা নিয়ে গেছে অজ্ঞানপার্টির সদস্যরা। তিনি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

কাজী আল-আমিন/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।