শপথ নিলেন কর্ণফুলী উপজেলা ও ফটিকছড়ি পৌরসভার নব-নির্বাচিতরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে জয়ী মেয়র ও কাউন্সিলররা শপথ নিয়েছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচনে বিজয়ী এসব জনপ্রতিনিধিদের শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন।

প্রথম অনুষ্ঠানে কর্ণফুলী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ফারুক চৌধুরী, ভাইস চেয়ারম্যান আমির আহমদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা মমতাজ রানু শপথ নেন।

দ্বিতীয় অনুষ্ঠানে শপথ নেন ফটিকছড়ি পৌরসভার নব-নির্বাচিত মেয়র ইসমাইল হোসেন, কাউন্সিলর রফিকুল আলম (১ নম্বর ওয়ার্ড), রাকিব উদ্দীন (২ নম্বর ওয়ার্ড), হেলাল উদ্দীন (৩ নম্বর ওয়ার্ড), মোহাম্মদ আবদুল্লাহ (৪ নম্বর ওয়ার্ড), জহিরুল ইসলাম (৫ নম্বর ওয়ার্ড), জসিম উদ্দিন (৬ নম্বর ওয়ার্ড), মোহাম্মদ এহসান (৭ নম্বর ওয়ার্ড), গোলাপ মাওলা (৮ নম্বর ওয়ার্ড), মোহাম্মদ হাসেম (৯ নম্বর ওয়ার্ড), সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে সেলিনা আকতার (১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড), রোকেয়া বেগম (৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড) এবং ফিরোজা বেগম(৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড) শপথ নেন।

গত ২ নভেম্বর কর্ণফুলী উপজেলা পরিষদ ও ফটিকছড়ি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে ফারুক চৌধুরী নৌকা প্রতীকে ২১ হাজার ২০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। অন্যদিকে ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইল হোসেন নৌকা প্রতীক নিয়ে ১১ হাজার ৮১৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন।

ইকবাল হোসেন/আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।