শেখ হাসিনা মানবতার মূর্ত প্রতীক: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৩৬ এএম, ০২ ডিসেম্বর ২০২২

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানবতার মূর্ত প্রতীক বলে আখ্যা দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু একজন সরকারপ্রধান নন। তিনি মানবতার মূর্ত প্রতীক। তিনি একজন মানবিক মানুষ। সে কারণেই তিনি দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি নেত্রী খালেদা জিয়াকে নির্বাহী ক্ষমতা বলে বাসায় থাকার ব্যবস্থা করে দিয়েছেন। তার শারীরিক মানসিক সুস্থতা নিশ্চিতে সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন।

আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমন ও পলোগ্রাউন্ড মাঠের মহাসমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে নগরীর নেছারিয়া কামিল মাদরাসা প্রাঙ্গণে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, খালেদা জিয়ার ছোট ছেলে কোকো মারা যাওয়ার পর একজন সন্তানহারা মাকে সান্ত্বনা দিতে গিয়েছেন আমাদের নেত্রী। খালেদা জিয়া তখন কী করেছিলেন। ঘরের দরজা পর্যন্ত খোলেননি। সেদিন খালেদা জিয়া একজন মা হয়েও আরেকজন মায়ের ভালোবাসার গুরুত্ব দেননি।

খালেদা জিয়ার এমন অনেক অমানবিক আচরণ দেশের মানুষের কাছে তার ব্যক্তিত্বকে প্রশ্নবিদ্ধ করেছে বলেও মন্তব্য করেন তিনি।

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক সরোয়ার মোর্শেদ কচির সভাপতিত্ব এবং যুগ্ম আহ্বায়ক এরশাদ মামুন ও কাউন্সিলর জহুরুল আলম জসিমের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম -৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম। সমাবেশ অন্যান্যের মধ্যে রফিকুল ইসলাম টিটু, শামীম আহমেদ সুমন, গোলাম মোস্তফা বাচ্চু, ওয়ালী মাহমুদ, ইলিয়াস খান, মুজিবুর রহমান শরীফ প্রমুখ বক্তব্য রাখেন।

ইকবাল হোসেন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।