আসাদগেটে প্রাইভেটকারে বিস্ফোরণ, চালক-মালিক দগ্ধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৫ এএম, ০২ ডিসেম্বর ২০২২

রাজধানীর আসাদগেটে প্রাইভেটকারে বিস্ফোরণের ঘটনায় দুজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন প্রাইভেটকারচালক উজ্জ্বল কুমার (৩৫) ও গাড়ির মালিক রুবেল দত্ত (৪৫)। তিনি একটি কোম্পানির মার্চেন্ডাইজার হিসেবে কর্মরত রয়েছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন আ্যন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে রুবেল দত্তের ভায়রা নয়ন বিশ্বাস জানান, রুবেলের বাসা রাজধানীর গ্রিন রোডে। উত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে মার্চেন্ডাইজার হিসেবে কর্মরত রয়েছেন তিনি। রাতে অফিস থেকে নিজের প্রাইভেটকারে বাসায় ফিরছিলেন। পথে আসাদগেটে তার গাড়িতে বিস্ফোরণ হয়েছে এমন খবর শুনতে পান তিনি।

তিনি বলেন, স্থানীয়রা তাদের সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে নিয়ে যাওয়া হয় বার্ন ইনস্টিটিউটে। পরে নয়ন সেখানে গিয়ে আহতদের দেখতে পান। যতটুকু জানতে পেরেছি, প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণে তারা দগ্ধ হয়েছেন।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, রুবেল দত্তের শরীরে ৬০ ও উজ্জ্বলের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। দুজনকে ভর্তি রাখা হয়েছে।

টিটি/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।