১৪ বছর পর কোয়াবের নির্বাচন শনিবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪০ এএম, ০২ ডিসেম্বর ২০২২

মামলা ও নানা প্রতিবন্ধকতায় ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) নির্বাচন হয়নি দীর্ঘ ১৪ বছর। সব বাধা পেরিয়ে শনিবার (৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হচ্ছে কোয়াবের নির্বাচন।

এদিন গুলশান শুটিং ক্লাবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। কোয়াবের ভোটার সংখ্যা ৭২৫ জন। এবারের নির্বাচনে ৩৩টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৬ জন প্রার্থী। এরমধ্যে ‘সম্মিলিত পরিষদ’ থেকে ৩৩ জন ও মুক্তধারা পরিষদ থেকে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংশ্লিষ্টরা বলছেন, ২০০০ সালে কোয়াব গঠন হওয়ার পর তিনবার নির্বাচন হয়েছে। শনিবারের নির্বাচন ক্যাবল অপারেটরদের স্বার্থ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অন্যদিকে, প্রায় স্থবির হয়ে থাকা কোয়াবকে সচল করার প্রতিশ্রুতি দিচ্ছেন নির্বাচনের প্রার্থীরা।

কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার পারভেজ বলেন, দীর্ঘদিন পর কোয়াবের নির্বাচন হচ্ছে। এ নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত হবে। নির্বাচনে যারা বিজয়ী হবে তাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আইএইচআর/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।