বোয়ালখালীতে নিখোঁজ অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

চট্টগ্রামের বোয়ালখালীতে মো. হেলাল (৩৯) নামে নিখোঁজ এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

দুই ছেলে ও দুই মেয়ের জনক হেলাল নেত্রকোনার পূর্বধলা থানা এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী জমাদার হাট এলাকায় দীর্ঘদিন ধরে ভাড়া বাসায় থাকতেন।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে আমুচিয়া ইউনিয়নের নাডা বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, আমুচিয়া ইউনিয়নের একটি বিলে নিখোঁজচালক মো. হেলালের মরদেহ পাওয়া গেছে। মরদেহটিতে পচন ধরে গেছে। পরনে শাট ও প্যান্ট ছিল। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে। তবে, সিএনজিচালিত অটোরিকশাটি পাওয়া যায়নি।

তিনি আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মো. রাশেদ নামে একজনকে আটক করা হয়েছে জানান ওসি। রাশেদের সিএনজিচালিত অটোরিকশা চালাতেন নিহত হেলাল।

নিহতের স্ত্রী নাজমা আকতার জানান, হেলাল গত ২৯ নভেম্বর দুপুরে বাসায় খাওয়া-দাওয়া করে অটোরিকশা নিয়ে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যায়নি। এ ব্যাপারে বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরি (৩০ নভেম্বর) করা হয়েছে।

ইকবাল হোসেন/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।