চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত হোটেল কর্মচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর সৃষ্ট আগুনে মো. হোসেন (২২) নামের এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে সিনেমা প্যালেস সংলগ্ন লয়েল রোডের হোটেল সোনালীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. হোসেন ফেনী জেলার দাগনভূঞা থানার কামালের ছেলে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার এসআই নয়ন কুমার কুমার চৌধুরী।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শনিবার রাত ১১টা ৫৫মিনিটে হোটেল সোনালীতে আগুন লাগে। খবর পেয়ে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। স্থানীয় নন্দন কানন ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

তবে আগুন লাগার ঘটনায় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় হোসেন নামের ওই হোটেল কর্মচারীর মাথায় গুরুতর আঘাত লাগে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

কোতোয়ালি থানার এস আই নয়ন কুমার চৌধুরী জানান, হোটেল সোনালীর পাশের একটি কক্ষে আগুন লাগে। এসময় আগুন দেখতে কাছাকাছি যান সোনালী হোটেলের কর্মচারী হোসেন। এক পর্যায়ে সিলিন্ডার বিস্ফোরিত হয়। এসময় ওই কক্ষের লোহার সাটার ভেঙে হোসেনের মাথায় পড়ে। এতে মাথায় আঘাত পান হোসেন। পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোববার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ইকবাল হোসেন/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।