ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা হলেন মিজানুর রহমান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মো. মিজানুর রহমান।

মিজানুর রহমানকে প্রেষণে এ নিয়োগ দিয়ে রোববার (৪ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম বাহাউদ্দিনকে প্রেষণে রাজউক উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নিয়োগ দিতে তার চাকরি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে ন্যস্ত করা হয়েছে। আর রাজউক উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষের দায়িত্ব চালিয়ে আসা ব্রিগেডিয়ার জেনারেল তায়েফ উল হককে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

আলাদা প্রজ্ঞাপনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মুশফিক মান্নান চৌধুরীকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে তিন বছরের জন্য বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের কমিশনার (ব্যবসা-বাণিজ্য বা অর্থ বা ব্যবস্থাপনা বা প্রশাসন) পদে নিয়োগ দেওয়া হয়েছে।

আরএমএম/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।