জাতিকে শোষিত থেকে শাসক বানিয়েছেন বঙ্গবন্ধু: সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, জাতিকে শোষিত থেকে শাসক বানিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জাতিকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করে গেছেন তিনি।

সোমবার (৫ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে সমাজসেবা একাডেমির ৪৯তম বুনিয়াদি কোর্স উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে কালিমালেপন করতে চেয়েছিল কিন্তু তারা পারেনি, ব্যর্থ হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, আমরা অনেক এগিয়ে গিয়েছিলাম কিন্তু কোভিড অতিমারির কারণে পিছিয়ে গেলেও ডিজিটাল বাংলাদেশের কারণে সেটি রোধ করতে পেরেছি।

বুনিয়াদি কোর্সে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনি শুধু সমাজের পিছিয়ে পড়া বিষয়গুলো দেখবেন তা নয়, সব বিষয়ে খেয়াল রাখতে হবে। তাহলে আমরা এগিয়ে যেতে পারবো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক ড. আবু সালেহ মুস্তাফা কামাল। এতে মন্ত্রণালয় ও অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইএইচআর/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।