বকশিবাজারে সংঘর্ষ: ৭ পুলিশসহ ১০ জনকে ঢামেকে চিকিৎসা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

পুরান ঢাকার বকশিবাজার কেন্দ্রীয় খেলার মাঠ উদ্বোধনকে কেন্দ্র করে মাদরাসা-ই-আলিয়ার শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত সাত পুলিশ সদস্য ও তিন শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

ঢামেক হাসপাতালে আসা আহতরা হলেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন, এসআই মাহবুব হোসেন, এসআই মোহাম্মদ আলী, এসআই মো. ইব্রাহিম, এসআই আব্দুল খালেক, কনস্টেবল সাইফুল ও বিপ্লব। আহত শিক্ষার্থীরা হলেন মোহাম্মদ শাওন, মোহাম্মদ সাইদুল ও আইমান।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুব হোসেন জানান, আমরা ডিউটিরত অবস্থায় ছিলাম। ছাত্ররা আমাদের ওপর ইটপাটকেল ও চেয়ার ছুড়ে মারলে আমরা আহত হই। প্রথমে কয়েকজনকে রাজারবাগ হাসপাতাল ও আমাদের ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, বকশিবাজারের আলিয়া মাদরাসা থেকে পুলিশের আহত সাত সদস্য ও তিন শিক্ষার্থী ঢামেকের জরুরি বিভাগে আসেন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে। চিকিৎসক জানিয়েছে তাদের শরীরে ইটপাটকেলের আঘাত রয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।