ঢাকায় বিশেষ অভিযানে আরও ২৫৭ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২
প্রতীকী ছবি

পুলিশের বিশেষ অভিযানের সপ্তম দিনে রাজধানীতে আরও ২৫৭ জন গ্রেফতার হয়েছেন। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে দাবি করছে পুলিশ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) শুরু হওয়া এ অভিযানে মঙ্গলবার (৬ ডিসেম্বর) পর্যন্ত শুধু ঢাকায়ই গ্রেফতার হয়েছেন এক হাজার ২৬৯ জন।

জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।

তিনি বলেন, ডিএমপির ৫০টি থানা ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন আরও ২৫৭ জন। গ্রেফতারদের মধ্যে অনেকে পরোয়ানাভুক্ত আসামি। এছাড়া মাদক, দণ্ডপ্রাপ্ত, অস্ত্রধারী সন্ত্রাসী, চোর, ছিনতাইকারীসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় তাদের।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

এর আগে ১ ডিসেম্বর থেকে বিশেষ অভিযান শুরু করে পুলিশ। ১৫ ডিসেম্বর পর্যন্ত এ অভিযান চালবে।

পুলিশ দাবি করছে, ২০ নভেম্বর ঢাকার সিএমএম আদালতে দণ্ডপ্রাপ্ত দুই আসামি ছিনিয়ে নেওয়ার প্রেক্ষাপট বিবেচনা ও মহান বিজয় দিবস, বড়দিন এবং থার্টি ফাস্ট নাইট উদযাপন নিরাপদ এবং নির্বিঘ্ন করার লক্ষ্যে এ অভিযান চলছে।

টিটি/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।