অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুরের মামলা

চট্টগ্রামে ছাত্রদল-যুবদলের তিন নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:০৯ এএম, ০৯ ডিসেম্বর ২০২২

চট্টগ্রাম মহানগরীর ওয়াসার মোড় এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের হওয়া মামলায় ছাত্রদল ও যুবদলের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. ইরফানুল হাসান রকি (৩২), মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. আরিফুর রহমান (৩২) এবং মহানগর যুবদলের সদস্য মো. নজরুল ইসলাম (৩০)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জাগো নিউজকে জানান, ওয়াসা মোড় ও আলমাস সিনেমা হলের সামনে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সিসিটিভি ফুটেজ পর্যালোচনা জড়িত ছাত্র-যুবদলের তিন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

গত বুধবার (৭ ডিসেম্বর) ঢাকায় নয়াপল্টনে পুলিশি হামলার অভিযোগ এনে রাতে ওয়াসার মোড় এলাকায় ঝটিকা মিছিল বের করে ছাত্রদল। পরে ওই এলাকায় স্থানীয় জমিয়তুল ফালাহ মসজিদের পাশে কিছু টং দোকান ও আলমাস সিনেমা এলাকায় দুটি প্রাইভেটকার ভাঙচুর করা হয়।

এ ঘটনায় বুধবার রাতে ১০ জনকে এজাহারনামীয় করে অজ্ঞাতপরিচয় আরও ৩০-৪০ জনকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন ক্ষতিগ্রস্ত এক গাড়ি মালিক।

ইকবাল হোসেন/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।