পুলিশ দেখে দৌড়ে পালানোর সময় আটক বাসযাত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৬ এএম, ০৯ ডিসেম্বর ২০২২

রাজধানীর প্রবেশপথ সাইনবোর্ড এলাকার চেকপোস্টে পুলিশ দেখে বাস থেকে নেমে দৌড় দেন এক যাত্রী। এরপর তাকে ধাওয়া করে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে গাউস নামে ওই যাত্রীকে আটকের এ ঘটনা ঘটে।

শনিবার বিএনপির সমাবেশ কেন্দ্র করে বৃহস্পতিবারের মতো আজও ঢাকার প্রবেশপথে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। ঢাকামুখী দূরপাল্লার গাড়িগুলো চেক করে ঢাকায় প্রবেশ করানো হচ্ছে। পুলিশের তল্লাশির মুখে পড়তে হচ্ছে পথচারীদেরও।

শুক্রবার সকাল থেকেই সাইনবোর্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে ঢাকায় প্রবেশ করা গাড়ি তল্লাশি করছিল পুলিশ। সকাল ১০টার দিকে ঢাকা-ফেনী রুটে চলাচল করা স্টারলাইন পরিবহনের একটি বাস থামানো হয়। বাসের ভেতরে থাকা এক যাত্রীকে তল্লাশির জন্য নিচে নামতে বলে পুলিশ।

নিচে নেমেই দৌড় দেন ওই যাত্রী। এরপর কয়েকজন পুলিশ তার পেছনে ধাওয়া করে। একই সঙ্গে সেখানে থাকা পুলিশের একটি ভ্যানও ছোটে তার পেছনে। কিছুটা সামনে এগিয়ে তাকে ধরেও ফেলে পুলিশ।

পরে গাউস জানান, পুলিশ দেখে তিনি ভয়ে দৌড় দিয়েছেন।

jagonews24

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম সাংবাদিকদের বলেন, তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আটক ব্যক্তি প্রাথমিকভাবে জানিয়েছেন তিনি ভয়ে দৌড় দিয়েছিলেন। তবে তিনি আসলে কী কারণে দৌড় দিয়েছেন, তাকে জিজ্ঞাসাবাদের পর বলা যাবে।

আরএমএম/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।