মুসল্লিদের হট্টগোলে নয়াপল্টনে সতর্ক অবস্থায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

অডিও শুনুন

নয়াপল্টনে জামে মসজিদ এলাকায় পুলিশের সঙ্গে মুসল্লিদের হট্টগোল কেন্দ্র করে পল্টনজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। হেলমেট ও সাজোয়া যান নিয়ে প্রস্তুত রয়েছে পুলিশ সদস্যরা।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানায়, জামায়াত শিবিরের লোকজন যাতে বিশৃঙ্খলা করতে না পারে ও সাধারণ মানুষের নিরাপত্তায় সর্বক্ষণিক প্রস্তুত আছে তারা।

এর আগে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন নয়াপল্টন মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিরা মসজিদ প্রাঙ্গণ থেকে বের হতে গিয়ে পড়েছে বাধার মুখে। এর ফলে নামাজ শেষে বিপরীত গলির বাসিন্দারা গেট দিয়ে বের না হতে পেরে ক্ষোভ জানান।

jagonews24

শুক্রবার (৯ ডিসেম্বর) জুমার নামাজ শেষে তৈরি হয় এ পরিস্থিতি।

এসময় মুসল্লিরা অভিযোগ করেন, আজকে শুক্রবারে মুসল্লিদের অনেককে নামাজে আসতে দেয়নি। যারা কষ্ট করে মসজিদে এসেছে, তাদের বের হতে দিচ্ছে না। পবিত্র জুমার দিনে এসব মানা যায় না।

ডিএমপি হেডকোয়ার্টারের ইন্সপেক্টর মোহাম্মদ আরমান হোসেন জাগো নিউজকে জানান, যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর। মানুষের জানমাল নিরাপত্তায় আমরা আছি। এছাড়া যানবাহন চলাচল সীমিত হলেও জরুরি প্রয়োজনে মানুষকে যেতে দেওয়া হচ্ছে।

এএএম/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।