সমাবেশস্থল ও আশপাশে ইন্টারনেট সেবা বিঘ্নিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৯ এএম, ১০ ডিসেম্বর ২০২২

দুই সপ্তাহ ধরে চলা উত্তেজনার পর হচ্ছে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ। এরই মধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন বিএনপির নেতাকর্মীরা। গণজমায়েতকে কেন্দ্র করে গণসমাবেশস্থল ও এর আশপাশের এলাকায় ইন্টারনেটের গতি একেবারেই মন্থর। কোথাও কোথাও নেই বললেই চলে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে রাজধানীর গোলাপবাগ মাঠের গণসমাবেশস্থলে এমনটিই দেখা গেছে।

প্রায় ২ মাস ধরে সারাদেশে চলছে বিএনপির বিভাগীয় গণসমাবেশের কর্মসূচি। সবশেষে আজ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে এসে ইন্টারনেট না পেয়ে কিছুটা বেকায়দায় পড়েছেন বিএনপি নেতাকর্মীরাও।

রাজবাড়ী থেকে আসা মো. জাকির হোসেন নামে এক বিএনপিকর্মী জানান, সমাবেশস্থলে যোগ দিতে ভোরেই চলে আসছি। আমার কয়েকজন বন্ধু আসবে, তারা সমাবেশস্থল চেনে না। তাদের লোকেশন শেয়ার করতে চাচ্ছি, নেট পাচ্ছি না।

গাজীপুর থেকে আসা সাইফুল ইসলাম নামের আরেক কর্মী বলেন, ফেসবুকে সমাবেশের ছবি ভিডিও পোস্ট করতে চাচ্ছি, পোস্ট হচ্ছে না। নেট পাই না সকাল থেকে।

এদিকে সায়েদাবাদ বাস টার্মিনালের কাছের গোলাপবাগ মাঠে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ শুরু হবে বেলা ১১টায়। গতকাল (শুক্রবার) বিকেল থেকেই সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন দলটির নেতাকর্মীরা। আজ ভোর হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকার নেতাকর্মীরা যোগ দিতে থাকেন সমাবেশে।

রাতেই প্রায় ভরে উঠেছিল গোলাপবাগ মাঠ। ভোর হতেই বিএনপিকর্মীদের উপস্থিতি মাঠ ছাড়িয়ে নেমেছে সড়কে। বিএনপির নেতাকর্মীদের মিছিল আর স্লোগানে মুখর হয়ে উঠেছে পুরো এলাকা।

আরএসএম/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।