চালু হলো মেট্রোরেলের পল্লবী স্টেশন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪২ এএম, ২৫ জানুয়ারি ২০২৩

বাংলাদেশের প্রথম মেট্রোরেল এমআরটি লাইন-৬ এর সময়সূচিতে এসেছে পরিবর্তন। বুধবার (২৫ জানুয়ারি) মেট্রোরেল চলাচল শুরু হয় সকাল সাড়ে ৮টা থেকে, চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। এছাড়া মেট্রোরেলের পল্লবী স্টেশনও চালু হয়েছে।

বুধবার সকালে মেট্রোরেলের আগারগাঁও স্টেশনে গিয়ে দেখা গেছে, টিকিট কাটার সুবিধার্থে যাত্রীদের জন্য গেট খোলা হয়েছে সকাল ৮টায়। সাড়ে আটটা থেকে ট্রেনগুলো আগের মতোই দশ মিনিট পরপর চলাচল করছে।

আরও পড়ুন: আগারগাঁও মেট্রোরেল স্টেশনে শিশুর জন্ম

গত ২৮ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন দুপুর ১টা ৪০ মিনিটের দিকে রাজধানীর দিয়াবাড়ী (উত্তরা) স্টেশনে সবুজ পতাকা নাড়িয়ে মেট্রোরেল চলাচলের আনুষ্ঠানিক সূচনা করেন তিনি। ওইদিনই দুই শতাধিক ভ্রমণসঙ্গী নিয়ে উত্তরা উত্তর স্টেশন থেকে আগারগাঁও পর্যন্ত ভ্রমণ করেন সরকারপ্রধান।

আরও পড়ুন : মেট্রোরেল ব্যবহারে জনসচেতনতা তৈরিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত চলছে মেট্রোরেল। পৌনে ১২ কিলোমিটারের এই পথ মেট্রোরেলে পাড়ি দিতে সময় লাগছে ১০ মিনিট ১০ সেকেন্ড।

এমওএস/এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।