যাত্রাবাড়ীতে ইমরান হত্যা

কাউন্সিলর মাসুমসহ ৪৭ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে দুই পক্ষের সংঘর্ষে ইমরান নামে এক যুবক নিহতের ঘটনায় মামলা করেছেন তার স্ত্রী পপি আক্তার। এতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫০নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মাসুম মোল্লাসহ (৫০) ৪৭ জনকে আসামি করা হয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানায় এ মামলা করা হয়েছে। মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামি করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন- আকরামউজ্জামান ওরফে উজ্জল মোল্লা (৩৫), মুস্তাকিম (২৮), শুভ (২৪), মোহাম্মদ আলী (২৭), আরিফ (৩৮), তানজিল মিয়া (২৪), বুলু বাবু (৫০), পলাশ (২৭), জামাল (৩০), রাজিব (২৮), রমজান মোল্লা (৩৭), জাহিন (৪০), দেলা (৩৮), হাসান (২৯), সাগর (২৭), রাজু (২৫), সুমন (২৫), ফয়সাল (২৫), পারভেজ (২৬), সোহেল (২৯), রাজন (২৫)।

আরও পড়ুন: যাত্রাবাড়ীতে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত, আহত ২

মামলার এজাহারে বলা হয়েছে, মো. ইমরান (৩৫) পেশায় একজন পিকআপ শ্রমিক। পাশাপাশি তিনি কাঁচাবাজারে টোল আদায়ের কাজ করতেন। সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে তিনি যাত্রাবাড়ী কাঁচাবাজারে যান। এসময় সোনার বাংলা বাণিজ্যালয় আড়তের ভেতরে ইমরান ও তার সহকর্মীদের ওপর ৫০নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম মোল্লার নির্দেশে অতর্কিত হামলা চালানো হয়।

এসময় আসামিরা ছুরি, রামদা ও চাপাতি দিয়ে ইমরানকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যান। এতে তারা শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়। ইমরানের সহকর্মী সিদ্দিক ও শাহাদাতকেও কুপিয়ে ফেলে রেখে যান হামলাকারীরা। পরে তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

আরএসএম/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।