রাজধানীতে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০১ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতারের কথা জানিয়েছে র‍্যাব-১০। এসময় তাদের কাছ থেকে একটি হাতুড়ি যুক্ত চাইনিজ কুড়াল ও দুটি মোবাইলফোন জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১০।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-মো. রবিউল ওরফে বাদশা ওরফে রবিউল ছৈয়াল (২৭), মো. জাহিদ হোসেন (২৫) ও মো. সুমন মিয়া ওরফে সুমন বেপারী (২৪)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২৫ জানুয়ারি) র‍্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করে।

https://cdn.jagonews24.com/media/imgAllNew/BG/2019November/rab-arrest2-20230126170049.jpg

র‍্যাব জানায়, গ্রেফতার ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিলেন।

এছাড়া তারা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে সেখান থেকে দ্রুত পালিয়ে যেতেন। এছাড়া গ্রেফতার মো. রবিউল ওরফে বাদশা ওরফে রবিউল ছৈয়ালের বিরুদ্ধে যাত্রাবাড়ী, ডেমরা ও শ্যামপুর থানায় ডাকাতি, অস্ত্রসহ মোট ১০টি মামলা রয়েছে। গ্রেফতার জাহিদ হোসেন (২৫) ও সুমন মিয়ার বিরুদ্ধে ২টি করে ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে বলে জানা গেছে।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে।

আরএসএম/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।