Jago News logo
Banglalink
ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপি রাজনৈতিকভাবে প্রতিবন্ধী : হানিফ


বিশেষ সংবাদদাতা

প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
বিএনপি রাজনৈতিকভাবে প্রতিবন্ধী : হানিফ

অওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল অালম হানিফ বিএনপির সমালোচনা করে বলেছেন, বিএনপি রাজনৈতিকভাবে একটি প্রতিবন্ধী দল। তারা রাজনৈতিকভাবে বিকারগ্রস্ত হয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। তিনি বিএনপিকে একটি দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে অাচরণ করার জন্য অাহ্বান জানান।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ অাওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে অায়োজিত এক সংবাদ সস্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সস্মেলনে অন্যান্যের মধ্যে দলের নেতা ড. অাবদুস সোবহান গোলাপ, খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, অাফজাল হোসেন ও অামিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্বাচনের কথা উল্লেখ করে হানিফ বলেন, নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচনে তারা অংশ নেবে এবং দেশে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে এটাই অামরা চাই। এই সরকারের অধীনে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। অাগামী জাতীয় সংসদ নির্বাচনও সুষ্ঠু হবে। বিএনপি যদি মনে করে তাহলে নির্বাচনে অংশ নিতে পারে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থেকে বারবার ব্যর্থ হয়েছে। সে কারণে এই  সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখে তাদের হিংসা হচ্ছে। ফলে বতর্মান সরকারের বিরুদ্ধে তারা নানা ধরনের সমালোচনা করছে। এটা রাজনৈতিক দেওলিয়াত্ব ছাড়া অার কিছুই  নয়।

হাওর সংক্রান্ত এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, হাওর অঞ্চলের ঘটনা নিয়ে তদন্ত করা হচ্ছে। যারা দোষী প্রমাণিত হবে তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

অারেক প্রশ্রের জবাবে হানিফ বলেন, কোন মানুষ যখন মানসিকভাবে প্রতিবন্ধী হয়ে যায় তখন তার কাছে অন্য রাজনৈতিক দলের কর্মকাণ্ডও প্রতিবন্ধীর মতো মনে হয়।

তিনি বলেন, অাওয়ামী লীগের বিরুদ্ধে বিভ্রান্তি ছড়িয়ে কোনো লাভ হবে না। সরকার দেশের উন্নয়নে কাজ করছে, দেশ এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও যাবে।

এফএইচএস/এআরএস/এমএস

আপনার মন্তব্য লিখুন...

Jagojobs