গুলশান কার্যালয় নিয়ে প্রকাশিত সংবাদ মিথ্যাচার : সেলিমা রহমান


প্রকাশিত: ১২:৪৮ পিএম, ২১ মে ২০১৫

সরকার বিভিন্ন সময়ে বিএনপিকে ধ্বংসের জন্য বিভিন্ন সংস্থার মাধ্যমে নেতিবাচক মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান। তিনি মনে করেন, বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয় নিয়ে বিভিন্ন গণমাধ্যমে যে সব খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যাচার, কাল্পনিক ও উদ্দেশ্য প্রনোদিত।

বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা মিথ্যা কথায় কান দিবেন না। কোন খবর প্রচার হলে বিএনপি সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ করে নিউজ করবেন। ২০০৮ সাল থেকে বিএনপির নামে অপপ্রচার করা হচ্ছে তা আওয়ামী লীগ সরকারই করছে।

সেলিমা রহমান বলেন, সরকারের ইন্ধনে মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। দলের মিডিয়া উইং কিছু করতে পারে না। তারা শুধু দলের সিদ্ধান্ত প্রকাশ করে। দলে দু`জন দক্ষ নেতা নিয়োগ দেওয়া হয়েছে তা দলের সিদ্ধান্তে।

বিএনপির এই নেতা আরো বলেন, বেগম খালেদা জিয়া আপোসহীন নেত্রী। দেশের গণতন্ত্রের জন্য কাজ করে যাচ্ছেন। তার জন্য সরকার বিএনপি চেয়ারপারসন ও দলের সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

তিনি বলেন, দলের অনেকের মধ্যে ক্ষোভ-বেদনা থাকতে পারে। বিভিন্ন সময়ে বিভিন্ন কথা বলতে পারেন। তবে খালেদা জিয়াকে কেউ বিভ্রান্ত করতে পারে নাই।

এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, নির্বাহী কমিটির সদস্য বিলকিস জাহান শিরিন, মহিলা দলের সভাপতি নূরী আরা সাফা, সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

এমএম/আরএস/আরআইপি