জোর করে মানুষের মন জয় করা যায় না : রিজভী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৫ এএম, ২৫ নভেম্বর ২০১৭

জোর করে মানুষের মন জয় করা যায় না এমন মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সোহরাওযার্দী উদ্যানে আজকের আনন্দ সমাবেশে সরকারি কর্মকর্তাদের উপস্থিত থাকা সরকারের সিদ্ধান্ত, আইনের সিদ্ধান্ত নয়। চিঠি দিয়ে, ধমক দিয়ে সরকারি কর্মকর্তাদের সমাবেশে আনা হচ্ছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় আজ শনিবার সারা দেশে আনন্দ শোভাযাত্রা করছেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা। এই শোভাযাত্রার সমালোচনা করে বিএনপির এই মুখপাত্র বলেন, জনগণ আপনার (প্রধানমন্ত্রী) পাশে নেই। তাই সরকারি কর্মকর্তা, কর্মচারীদের জোড় করে নিয়ে আসছেন মাঠ ভরার জন্য।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লবের সামনে ঢাকাস্থ পিরোজপুর জেলা জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের মুক্তির দাবিতে এক মানববন্ধনে এসব কথা বলেন রিজভী।

ঢাকাস্থ কাউখালী জাতীয়তাবাদী ফোরাম ও স্বরুপকাঠী, নাজিরপুর ও ভাণ্ডারিয়া জাতীয়তাবাদী ফোরাম মানববন্ধনে অংশ নেয়।

এ সময় গুম ও খুনের সমালোচনা করে তিনি আরো বলেন, সরকারের পতন না হলে গুম, খুন বন্ধ হবে না।

ঢাকাস্থ পিরোজপুর জেলা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি হিরু রহমান মোল্লার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী স্বপু, ঢাকাস্থ পিরোজপুর জেলা জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ঢাকাস্থ কাউখালী উপজেলা জাতীয়তাবাদী ফোরামের সদস্য সচিব জাকির হোসেন রোকন, কাউখালী উপজেলা বিএনপির সভাপতি আহসান কবির ও সাধারণ সম্পাদক এইচ এম দ্বীন মোহাম্মদ প্রমুখ।

এমএম/এআরএস/এমএস

আপনার মতামত লিখুন :