রাতে দেশে ফিরছেন মহিউদ্দিন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৬ নভেম্বর ২০১৭

সিঙ্গাপুরে ১১ দিনের চিকিৎসা শেষে দেশে ফিরছেন বর্ষীয়ান রাজনীতিক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। তবে আপাতত চট্টগ্রামে ফিরছেন না তিনি। মাসখানেক ঢাকায় তাকে পূর্ণ বিশ্রামে থাকতে হবে।

রোববার রাত ১১টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানযোগে মহিউদ্দিনকে নিয়ে তার স্বজনরা ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন।

মহিউদ্দিনের ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, উনার অবস্থা স্থিতিশীল। চিকিৎসক বিপদমুক্ত ঘোষণা করেছেন। তবে রুটিন ডায়ালাইসিস চলবে। আর হাত-পা মুভমেন্টের জন্য ফিজিওথেরাপি দিতে হবে। পূর্ণ বিশ্রামের জন্য মাসখানেক উনাকে ঢাকায় রাখব। এরপর চট্টগ্রামে নিয়ে যাব।

গত ১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরের অ্যাপোলো গ্লিনিগ্যালস হসপিটালে মহিউদ্দিনের এনজিওগ্রাম এবং হার্টের দুটি ব্লকে রিং বসানো হয়েছে বলে জানিয়েছেন নওফেল।

গত ১১ নভেম্বর রাত ১১টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে ম্যাক্স হাসপাতালে নেয়া হয় মহিউদ্দিনকে। সেখানে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হয়। পরদিন দুপুরে মহিউদ্দিনকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

জেএইচ/এমএস

আপনার মতামত লিখুন :