'পানি ঘোলা করার চেষ্টা করবেন না'

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৩৫ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮
'পানি ঘোলা করার চেষ্টা করবেন না'

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনকে সামনে রেখে আপনারা পানি ঘোলা করার চেষ্টা করবেন না, তাহলে সেই ঘোলা পানিতে আপনারই পড়বেন।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া কয়েকদিন আগে বলেছিলেন বিএনপি নির্বাচনে অংশ নেবে। সংবিধান অনুযায়ী যে নির্বাচন হবে সেই নির্বাচনে আপনারা অংশ নেবেন এটাই প্রত্যাশা। কেননা আপনাদের আবদার অনুযায়ী সংবিধান পরিবর্তন হবে না। শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে।

তবে নির্বাচনকে সামনে রেখে পানি ঘোলা করার চেষ্টা করবেন না। তাহলে সেই ঘোলা পানিতে আপনারাই পড়ে যাবেন।

তিনি বলেন, ৫ জানুয়ারি বিএনপি গণতন্ত্র হত্যা দিবস পালন না করে তাদের উচিত বিএনপির আত্মহত্যা দিবস পালন করা। কারণ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপির কার্যত আত্মহত্যা করেছে। তাই তাদের ৫ জানুয়ারি বিএনপির আত্মহত্যা দিবস হিসেবে পালন করা উচিত।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি আবদুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ফালগুনী হামিদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

এএস/এএইচ/আইআই